মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
সখীপুরে ছদ্মবেশে আসামি গ্রেফতার করল পুলিশ। কালের খবর

সখীপুরে ছদ্মবেশে আসামি গ্রেফতার করল পুলিশ। কালের খবর

 

আহমেদ সাজু, সখীপুর, কালের খবর : 
টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের দেউবাডি এলাকার এক বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করল সখীপুর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়,সখীপুরের যাদবপুর ইউনিয়নের উত্তরপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে মো.শাহাদত মিয়া(৩৫)কে স্ত্রীর করা মামলায় দেওবাড়ি চাকলা পাড়া এলাকা থেকে কৃষি জমিতে কাজ করার সময় পুলিশ ছদ্মবেশ আটক করে। মামলার বিবরণে জানা যায়, ২০১৯সালে স্ত্রীর করা মামলায় ৪লক্ষ টাকা জরিমানা ও ১বছরের সাজাপ্রাপ্ত হয়ে ঢাকার বিভিন্ন এলাকায় চাকরি ও রিকশা ভাড়ায় চালিয়ে প্রায় ৪বছর পলাতক ছিল। শনিবার বিকেলে সখীপুর থানার এ এস আই এনামুল হক জানান, গোপন সংবাদে খবর পেয়ে দীর্ঘদিনের পলাতক আসামিকে সঙ্গীয় ফোর্স নিয়ে ছদ্মবেশ ধারণ করে আটক করতে সক্ষম হই। তিনি আরও জানান, ছদ্মবেশে আসামি গ্রেফতার পেরে ভালোই লাগছে।
এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর বলেন,পলাতক আসমি গ্রেফতার করতে মুয়াজ্জিনের বেশ ধারণ করে আটক করতে সক্ষম হয়েছে। এটা সত্যি প্রশংসার দাবিদার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com